চাঁপাইনবাবগঞ্জে বিএনএমের প্রার্থীর বাড়িতে ককটেল বিস্ফোরণ

ককটেল বিস্ফোরণ | প্রতীকী ছবি

প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে ‘কিংস পার্টি’খ্যাত বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী আবদুল মতিনের বাড়ির বাইরের দেয়ালে ককটেল বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা।  শনিবার রাত পৌনে আটটার দিকে শহরের পাঠানপাড়া মহল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে আবদুল মতিন বলেন, ‘আমাকে নির্বাচন থেকে বিরত রাখার জন্য ভয়ভীতি দেখাতে কেউ এই বিস্ফোরণ করিয়েছে। তখন বিদ্যুৎ ছিল না, আমিও বাড়িতে ছিলাম না।’ তিনি বলেন, এ ঘটনায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

খবর পেয়ে পুলিশ সুপার ছাইদুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় পুলিশ সুপার ছাইদুল হাসান সাংবাদিকদের বলেন, বিস্ফোরণটি কিসের, তা পুলিশ তদন্ত করে দেখছে। অবিস্ফোরিত ককটেলসদৃশ বস্তুটি আসলে কী, তা-ও পরীক্ষা করে দেখা হবে। এ ছাড়া বিএনএমের প্রার্থী আবদুল মতিনসহ সব প্রার্থীর নিরাপত্তা নিশ্চিত করা হবে।

আবদুল মতিন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক। দল ত্যাগ করে তিনি বিএনএমে যোগ দিয়ে দলটির সংসদ সদস্য প্রার্থী হয়েছেন। এ ঘটনায় তাঁকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির সদস্যসচিব রফিকুল ইসলাম।