তফসিলকে স্বাগত জানিয়ে পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগের আনন্দমিছিল। বুধবার রাতে | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর স্বাগতম জানিয়ে পাবনার ঈশ্বরদীতে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে শহরের স্টেশন রোড বাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। এতে ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় নেতাকর্মীদের ‘শেখ হাসিনার সরকার, বার বার দরকার’, ‘উন্নয়নের ধারা, বজায়  রাখা দরকার’, ‘শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’ সহ দলীয় প্রতীক নৌকার পক্ষে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা বলেন, সাংবিধানিক নিয়ম অনুযায়ী যথাসময়ে তফসিল ঘোষণা হয়েছে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে কোনো দল আসল কারা আসল না সেটি দেখার বিষয় নয়। দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনা সরকারকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সব ধরনের প্রচেষ্টা দলীয় নেতাকর্মীরা চালিয়ে যাবেন। রাজনীতির নামে কোনো অপশক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু বলেন, তফসিল ঘোষণার পর আমরা আনন্দ মিছিল করেছি। এই সরকারের অধীনেই সাংবিধানিক নিয়ম অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে সফল করতে যথাসম্ভব দলীয় নেতাকর্মীরা চেষ্টা করে যাব। অবরোধের নামে কেউ যদি গাড়ি পোড়াতে আসে এবং সাধারণ মানুষের ক্ষতি করতে আসে তাহলে তাদের শক্ত হাতে প্রতিহত করব। এই এলাকায় যেকোনো আগুন সন্ত্রাস মোকাবিলায় আমরা মাঠে রয়েছি, সজাগ রয়েছি। কেউ সন্ত্রাসীর ভূমিকায় অবতীর্ণ হলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে আমরা সর্বাত্মক সহযোগিতা করব।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রশিদুল্লাহ, জেলা পরিষদের সাবেক সদস্য শফিউল আলম বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক, বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ ঈশ্বরদী আঞ্চলিক শাখার সভাপতি জাহাঙ্গীর আলমসহ সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।