রাজশাহীর এক নারী চিকিৎসককে জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়েছে পুলিশ

রাজশাহীতে বাসা থেকে চিকিৎসকে নিয়ে যায় পুলিশ | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি রাজশাহী: রাজশাহীর এক নারী চিকিৎসককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।শুক্রবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে রাজশাহী নগরের বড়বনগ্রাম এলাকার নিজ বাড়ি থেকে তাঁকে তুলে নেয় পুলিশ। ওই চিকিৎসক একজন প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ। তিনি জামায়াতে ইসলামীর রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

অভিযানে অংশ নেওয়া পুলিশ কর্মকর্তারা গণমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি। স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল পাঁচটার দিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বিশেষ শাখা (ডিবি) ও শাহ মখদুম থানার একদল পুলিশ ওই চিকিৎসকের বাড়ির ভেতরে ঢোকে। এরপর ওই চিকিৎসককে পুলিশের গাড়িতে করে থানায় নেওয়া হয়।

অভিযানে যাওয়া এক পুলিশ কর্মকর্তা জানান, বাড়িটিতে জামায়াতের বেশ কিছু নেতা-কর্মীর গোপন বৈঠকের খবরে অভিযান চালানো হয়। তবে বাড়িতে কাউকে পাওয়া যায়নি। বাড়ি থেকে কোনো কিছু জব্দও করা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য ওই চিকিৎসককে থানায় নেওয়া হয়েছে।

জানতে চাইলে আরএমপির মুখপাত্র ও নগর বিশেষ শাখার অতিরিক্ত উপপুলিশ কমিশনার জামিরুল ইসলাম বলেন, ওই নারী চিকিৎসককে আটক করা হয়নি, জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

রাজশাহী মহানগর জামায়াতের শুরা সদস্য মাজেদুর রহমান বলেন, ‘ওই নারী চিকিৎসক আমাদের একজন শুভানুধ্যায়ী। আর্থিকভাবে আমাদের সহযোগিতা করে থাকেন।’

রাজশাহী নগরের শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, ওই চিকিৎসকের ছেলে বর্তমানে জামিনে রয়েছেন।