লজ্জা থাকলে বিএনপি আর কখনো হরতাল অবরোধ ডাকবে না: নুরুজ্জামান বিশ্বাস

আওয়ামী লীগের নেতা-কর্মীদের অবস্থান | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনা- ৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, লজ্জা থাকলে বিএনপি আর কখনো হরতাল বা অবরোধ ডাকবে না। তারা কর্মসূচি দিয়ে নিজেরাই গর্তে ঢুকে গেছে। তবে মাঝে মাঝে চোরাগোপ্তা হামলার করে। এটা তাদের পুরোনো অভ্যাস। মিথ্যাচারের জনক বিএনপি এবার অভিনব কায়দায় জো বাইডেনের উপদেষ্টা তৈরি করার মতো মার্কিন সরকারের সঙ্গেও জালিয়াতি করেছে।

সোমবার সকালে ঈশ্বরদী বাজারের পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় সহিংসতার বিরুদ্ধে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি সরকারের পতন করতে গিয়ে নিজেদের পতন ডেকে এনেছে। আন্দোলনের নামে আবারও মানুষ পুড়িয়ে মারার খেলায় মেতে উঠছে। ওরা জানে নির্বাচনে আসলে ওদের নিশ্চিত পরাজয়। কারণ, বাংলাদেশের মানুষ দুর্নীতিবাজ খালেদা জিয়া, তারেক রহমান ও তাদের দল বিএনপিকে আর কখনো রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। এ দেশের মানুষ বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা ভুলে নাই।

এসময় উপস্থিত ছিলেন- ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলি মালিথা, উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক মুরাদ আলী মালিথা, ঈশ্বরদী সরকারি কলেজ সাবেক ভিপি আসাদুর রহমান বিরু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মাসুদ রানা ও বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস প্রমুখ।