রাজশাহীতে ককটেল বিস্ফোরণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আহত

ককটেল বিস্ফোরণ | প্রতীকী ছবি

প্রতিনিধি রাজশাহী: রাজশাহী নগরে ককটেল বিস্ফোরণে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থী আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় নগরের রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীর নাম সংগ্রাম কুমার (২৪)। তিনি বিশ্ববিদ্যালয় তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের শেষ বর্ষের ছাত্র। তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর ডান পায়ে স্প্লিন্টার বিদ্ধ হয়েছে বলে জানা গেছে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন শিক্ষার্থী সংগ্রাম কুমারের বরাত দিয়ে প্রথম আলোকে বলেন, সন্ধ্যার দিকে ওই ছাত্র টিউশনি করে ফিরছিলেন। নগরের রেলগেট এলাকায় অটোরিকশার ভাড়া মেটানোর সময় বিকট আওয়াজ শুনতে পান। তিনি ধারণা করেছিলেন, কোনো গাড়ির টায়ার ফেটে গেছে। কিন্তু পরে খেয়াল করেন, তাঁর পা দিয়ে রক্ত পড়ছে। তখন ওই শিক্ষার্থী বুঝতে পারেন, তাঁর পায়ে ককটেলের স্প্লিন্টার লেগেছে।

ওসি সোহরাওয়ার্দী আরও বলেন, আশপাশে কোথায় কীভাবে ককটেল বিস্ফোরিত হলো তা ওই ছাত্র বুঝতে পারেননি। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তাঁর হাঁটুর ওপরে  স্প্লিন্টার লেগেছে। ওসি বলেন, বিষয়টি স্থানীয় লোকজনও বুঝতে পারেননি। কোথা থেকে কে কীভাবে ককটেল ছুড়ল, এখনো জানা যায়নি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।