বিএনপির অপরাজনীতি দমনে অন্য সংগঠন লাগবে না, ছাত্রলীগই যথেষ্ট: মাহিয়া মাহি

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন মাহিয়া মাহি। আজ সোমবার দুপুরে শহরের বঙ্গবন্ধু মঞ্চে | ছবি: পদ্মা ট্রিবিউন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বিএনপির ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও অবরোধের’ বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগ। এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, বিএনপি আবারও শুরু করেছে অপরাজনীতি, জ্বালাও-পোড়াও। অন্য কোনো সংগঠন লাগবে না, তাদের দমন করতে ছাত্রলীগ যথেষ্ট। তারা যদি ঝামেলা করে, তবে ছাত্রলীগের ভাইয়েরা তাদের দমন করতে প্রস্তুত।

আজ সোমবার দুপরে চাঁপাইনবাবগঞ্জ শহরের বঙ্গবন্ধু মঞ্চে এই সমাবেশের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক চিত্রনায়িকা মাহিয়া মাহি সমাবেশে বলেন, মানুষ বিএনপির এই জ্বালাও–পোড়াও রাজনীতি গ্রহণ করবে না। মানুষ চায় না বিএনপি ক্ষমতায় আসুক। তিনি আরও বলেন, ‘আমি নাচোল থেকে আসার পথে দেখলাম কোথাও অবরোধের প্রভাব নেই। দেশে যে উন্নয়ন হয়েছে, তাতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আমাদের তরুণ প্রজন্মের কাছে, যাঁরা প্রথম ভোটার হয়েছেন, তাঁদের আহ্বান জানাতে চাই, ভোটটা শেখ হাসিনার নৌকা মার্কাতেই দেবেন।’

সমাবেশে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইফ জামান, সাধারণ সম্পাদক আতিকুজ্জামানসহ অন্যান্য নেতা। এর আগে আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে এসে বঙ্গবন্ধু মঞ্চে সমাবেশে মিলিত হয়। রাস্তার ওপর সমাবেশ চলাকালে যানজটের সৃষ্টি হয়।