ঈশ্বরদী জংশনের রেল লাইনে লাল টেপে জড়ানো বোমা সদৃশ্য বস্তুটি দেখতে পান নিরাপত্তা কর্মীরা  | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: বাংলাদেশ-ভারত মৈত্রী এক্সপ্রেস ট্রেনে হামলার পর এবার পাবনার ঈশ্বরদী জংশন স্টেশন এলাকায় একটি বোমা সদৃশ বস্তু পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাত থেকে বস্তুটি ঘিরে রেখেছে রেলওয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা। আজ শুক্রবার বেলা ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছে র‍্যাবের বিশেষ টিম। 

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুজ্জামান রুমেল বলেন, ঈশ্বরদী জংশন স্টেশনে ১ নম্বর প্ল্যাটফর্ম ইয়ার্ডে রেললাইনের দাঁড় করিয়ে রাখা চায়না নতুন কোচের (বগি) নিচে লাল টেপ প্যাঁচানো একটি বোমা সদৃশ বস্তু দেখতে পান দুজন স্টাফ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে বিষয়টি জানার পর ঘটনাস্থল রেলওয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘিরে রেখেছে। বিষয়টি খতিয়ে দেখতে র‍্যাবের বোম ডিসপোজাল ইউনিট এসেছে। তারা ঘটনাস্থলে এসে যাচাই-বাছাইয়ের পর সিদ্ধান্ত নেবেন। 

ঘটনাস্থল ঘিরে রেখেছে র‍্যাব | ছবি: পদ্মা ট্রিবিউন

উল্লেখ্য, গত বুধবার দুপুরে ঈশ্বরদী জংশন স্টেশন ছেড়ে যাওয়ার পর ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তরা হামলা চালায়। পুলিশ ঘটনাস্থল থেকে বোতলে ভর্তি পেট্রল উদ্ধার করে। বুধবারের ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও ঈশ্বরদী জংশন স্টেশনে বোমা সদৃশ বস্তুর খবরে জনমনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।