অবরোধের দ্বিতীয় দিন ভোরে সাভারে বাসে আগুন, আটক ২

বিএনপি–জামায়াতের ডাকা টানা তিন দিনের অবরোধের মধ্যে বুধবার ভোরে ঢাকার সাভারের বলিয়াপুরে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা | ছবি: সংগৃহীত

প্রতিনিধি সাভার: টানা তিন দিন বিএনপি-জামায়াতের ডাকা সারা দেশে সড়ক, রেল ও নৌপথ অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিন আজ বুধবার। অবরোধের মধ্যে ঢাকার সাভারের বলিয়াপুরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে একটি দূরপাল্লার বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে গাড়ির সব কটি আসনসহ যন্ত্রাংশ পুড়ে গেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সূত্রে জানা গেছে, আজ সকাল সোয়া ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুরে মধুমতী মডেল টাউনের সামনে পার্ক করা একটি বাসে দুর্বৃত্তরা আগুন দিয়েছে বলে খবর পায় তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। আগুনে গাড়ির যন্ত্রাংশসহ ভেতরের সবকিছু পুড়ে গেছে। বাসটি ঢাকা থেকে গাইবান্ধায় চলাচল করত।

সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের মো. নুরুল ইসলাম  বলেন, দ্রুতই আগুন নিয়ন্ত্রণে এনে নেভানো হয়। এতে হতাহতের ঘটনা ঘটেনি।

এ ঘটনায় জড়িত অভিযোগে সাভার মডেল থানার পুলিশ আব্দুল আলীম (৪২) ও সোহেল (২৪) নামে দুজনকে আটক করেছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বাসে আগুন দেওয়ার ঘটনার পরপরই পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ধাওয়া দিয়ে দুজনকে আটক করে।