ডা. সাহেদ ইমরান | ছবি: পদ্মা ট্রিবিউন

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. সাহেদ ইমরান আ.লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

বুধবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।  কমিটির চেয়ারম্যান হয়েছেন প্রফেসর ড. খন্দকার বজলুল হক।

আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

এদিকে উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ শুভকাঙ্খীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

গণমাধ্যম ব্যক্তিত্ব ও স্বাস্থ্যসেবায় অন্যন্য ডা. সাহেদ ইমরান স্বাধীনতা চিকিৎসক পরিষদ 'স্বাচিব' ও বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন ‘বিএমএ’ সংগঠনের একজন নেতা। একইসঙ্গে তিনি বঙ্গবন্ধু কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সাহেদ ইমরান বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সঙ্গে যুক্ত। মুক্তিযোদ্ধার সন্তান সাহেদ ইমরান বিগত জাতীয় সংসদের উপনির্বাচনে পাবনা-৪ আসন থেকে দলীয় মনোনয়নপ্রত্যাশী ছিলেন। তিনি করোনাকালীন সময় প্রায় ১০ হাজার মানুষকে বিনা পয়সায় চিকিৎসা সেবা দিয়েছেন। ঈশ্বরদীতেও তিনি শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা প্রদান করেন। সাহেদ ইমরান দর্শকনন্দিত এটিএন নিউজের স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠানের সঞ্চালক। আওয়ামী লীগের উপকমিটিতে সদস্য করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধাবনত চিত্তে কৃতজ্ঞতা প্রকাশ করে ডা. সাহেদ ইমরান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান বিশ্বের একজন জননন্দিত সফল রাষ্ট্রনায়ক। তাঁর স্নেহভাজন হয়ে আওয়ামী লীগের উপকমিটি থাকতে পেরে আমি ভীষণ গর্বিত ও আনন্দিত।