নৌকা দিয়েছে শান্তি, নৌকা দেবে আধুনিক ঈশ্বরদী-আটঘরিয়া: নুরুজ্জামান বিশ্বাস

বক্তব্য দিচ্ছেন নুরুজ্জামান বিশ্বাস এমপি | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনা- ৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, নৌকা দিয়েছে শান্তি, নৌকা দেবে আধুনিক ঈশ্বরদী-আটঘরিয়া।

শনিবার সন্ধায় পাবনার ঈশ্বরদী শহরের খায়রুজ্জামান বাবু বাস টার্মিনালে 'শান্তি ও উন্নয়ন সমাবেশ'র প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঈশ্বরদী উপজেলা, পৌর আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা এর আয়োজন করেন।

বক্তব্য দেন নায়েব আলী বিশ্বাস | ছবি: পদ্মা ট্রিবিউন

তিনি বলেন, শিশুমৃত্যুর হার কমানো, নারী শিক্ষায় অগ্রগতি ও নারীর অর্থনৈতিক-রাজনৈতিক ক্ষমতায়ন, মানবসম্পদ উন্নয়ন সূচকে বাংলাদেশের অগ্রগতি, উন্নয়নশীল দেশে উত্তরণ, সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় নানা ধরনের ভাতা দেওয়ার মাধ্যমে বিপুল সংখ্যক প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানের উন্নয়ন ও সর্বজনীন পেনশন স্কিম চালু করেছেন।

বক্তব্য দেন ইছাহক আলী মালিথা | ছবি: পদ্মা ট্রিবিউন

তিনি বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল, ফ্লাইওভার, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র ও অন্যান্য বিদ্যুৎকেন্দ্র নির্মাণ, সমুদ্রসীমা বিজয়, দেশে শতভাগ বিদ্যুতায়ন, বঙ্গবন্ধু স্যাটেলাইট, জিডিপির ক্রমবর্ধমান বৃদ্ধি, বিনিয়োগবান্ধব পরিবেশ বজায় রেখে অর্থনৈতিক অঞ্চল নির্মাণ ইত্যাদি অভূতপূর্ব সাফল্যের পর বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়ন বিস্ময়। এসব কিছু শেখ হাসিনারই অর্জন, দেশের মাটি ও মানুষের অর্জন বলেও মন্তব্য করেন তিনি।

বক্তব্য দেন আব্দুল খালেক | ছবি: পদ্মা ট্রিবিউন

নুরুজ্জামান বিশ্বাস আরও বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশ ধ্বংস করে দেবে। এই ধ্বংসের হাত থেকে রক্ষার জন্য একমাত্র নৌকা মার্কাই আপনাদের সব রকম সহায়তা দেবে। আপনাদের কাছে আমার আহ্বান, নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও সেবা করার সুযোগ করে দেবেন।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা। 

বক্তব্য দেন জালাল উদ্দিন তুহিন | ছবি: পদ্মা ট্রিবিউন

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন-  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন তুহিন, উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক মুরাদ আলী মালিথা, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহিদ হোসেন তারা মালিথা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরুল কায়েস দ্বারা, পাবনা জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের আহবায়ক জাহিদুল ইসলাম বাবু, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম গোলবার, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস ও উপজেলা যুব মহিলা লীগের নেত্রী পারভিন আক্তার প্রমুখ।

শান্তি ও উন্নয়ন সমাবেশে আসা সবার উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান নুরুজ্জামান বিশ্বাস | ছবি: পদ্মা ট্রিবিউন

এর আগে  বিকেল সাড়ে চারটায় বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা কর্মসূচিতে অংশ নেন। সবাই নেচে-গেয়ে উৎসবমুখর পরিবেশের মধ্যে এমপিকে স্বাগত জানাতে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন গোটা এলাকা।

তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের নেতৃত্বে মিছিল নিয়ে জড়ো হন নেতা–কর্মীরা | ছবি: পদ্মা ট্রিবিউন

নেতা-কর্মীদের পদচারণায় মুখর সমাবেশস্থল | ছবি: পদ্মা ট্রিবিউন

মিছিলের সাথে সমাবেশস্থলে আসেন নুরুজ্জামান বিশ্বাস | ছবি: পদ্মা ট্রিবিউন