ঈশ্বরদীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

শাহিদ মাল |  ছবি: সংগৃহীত

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে নিজ বাড়ি থেকে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রের নাম শাহিদ মাল (১৫)। সে উপজেলার দাশুড়িয়া ইউনিয়ন সুলতানপুর মধ্যপাড়া গ্রামের আমিরুল মালের ছেলে। পড়ে দরগা বাজার উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে।

এর আগে সোমবার সকালে ওই গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রতিবেশীদের সূত্রে জানা গেছে, শাহিদ লেখাপড়ার পাশাপাশি সাংসারিক খরচ জোগাতে একটি সাইকেল মেরামতের দোকানে খন্ডকালীন কাজ করত। কাজ শেষে বাড়িতে আসে। বাড়ি এসে খাওয়াদাওয়া করে প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়ে। সকাল হলেও সে ঘুম থেকে উঠছিল না। তাকে অনেক ডাকাডাকি করা হয়। একপর্যায়ে তাঁর মা ঘরের জানালা দিয়ে দেখতে পান, ঘরের আড়ার সঙ্গে শাহিদ ঝুলছে। তিনি চিৎকার দিলে বাড়ি ও আশপাশের লোকজন এগিয়ে আসে। ঘরের দরজা ভেঙে তাকে বের করা হয়। ততক্ষণে সে মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি। উদ্ধার করা লাশটি বর্তমানে থানায় আছে। ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।