রাজশাহীতে রাস্তায় পড়ে ছিল পল্লীচিকিৎসকের লাশ

লাশ | প্রতীকী ছবি

প্রতিনিধি রাজশাহী: রাজশাহীতে অপহরণের আড়াই ঘণ্টা পর এরশাদ আলী দুলাল (৪৫) নামের এক পল্লীচিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, ধারলো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার সন্ধ্যা ৬টায় অপহরণের ঘটনা ঘটলেও রাত সাড়ে ৮টার দিকে দুলালের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত দুলাল রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার কেচুয়াতৈল এলাকার শামির উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর সিটি হাট সংলগ্ন কলাবাগানের রাস্তায় দুলালের রক্তাক্ত মরদেহ পড়েছিল। পরনে গেঞ্জি ও প্যান্ট রয়েছে। গলায় কালো রঙের কাপড় জড়ানো আছে। আশপাশে প্রচুর রক্ত। মরদেহের পাশেই রক্ত সংবলিত একটি জুতার পদচিহ্ন রয়েছে। যেটিকে পুলিশ আলামত হিসেবে নিয়েছে।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাঈল হোসেন বলেন, আমাদের ধারণা পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। সন্ধ্যায় দুলালকে অপহরণ করা হয়। অপহরণকারীরা দুলালের মুখ-চোখ বেঁধে মাইক্রোবাসে করে নিয়ে যায়। পরে নগরীর সিটি হাট এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে রক্ত পড়ে আছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিআইডিকে জানায়। তারা হত্যার আলামত সংগ্রহ করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হবে। ময়নাতদন্তের পরে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।