ব্যাট-বল নিয়ে ফ্ল্যাশ মব করে বাংলাদেশ দলকে শুভকামনা

বিশ্বকাপে বাংলাদেশের দলকে শুভেচ্ছা জানিয়ে এই ফ্ল্যাশ মবের আয়োজন করেছে চট্টগ্রাম বন্ধুসভার বন্ধুরা। সিআরবি এলাকা, চট্টগ্রাম, ১৩ অক্টোবর | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি চট্টগ্রাম: সবুজের ঘেরা চট্টগ্রাম নগরের সিআরবি এলাকায় তখনো যানবাহনের কোলাহল শুরু হয়নি। শারীরিক ব্যায়াম ও খেলাধুলার জন্য লোকসমাগম শুরু হয়েছে কেবল। এমন সময় হঠাৎ রাস্তায় হাততালির শব্দ। তুড়ি বাজিয়ে জড়ো হয়ে শুরু করলেন লাল-সবুজ পোশাক পরিহিত একদল তরুণ-তরুণী। পেছন থেকে বেজে উঠল ‘চলো বাংলাদেশ’ ধ্বনি।

লাল-সবুজ পোশাক, ব্যাট-বল ও বাংলাদেশের পতাকা হাতে সড়কে নেমে এলেন ১৭ তরুণ-তরুণী। ‘চলো বাংলাদেশ’ গানের তালে তালে ফ্ল্যাশ মবের মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানান তাঁরা।

আজ শুক্রবার সকালে চট্টগ্রামের সিআরবি মোড় এলাকায় এই ফ্ল্যাশ মবের আয়োজন করেন চট্টগ্রাম বন্ধুসভার বন্ধুরা। ফ্ল্যাশ মবে অংশ নেন ক্রিকেটপ্রেমী ১৭ বন্ধু।

প্রিয় দল বিশ্বকাপের মঞ্চ থেকে বিজয় নিয়ে ফিরবে, এ আশায় নেচেগেয়ে আনন্দে ভাসেন তাঁরা। প্রথম গান শেষ হতেই হঠাৎ থেমে গেল সব। এবার শুরু হলো ‘চার ছক্কা হইহই’ রব। হাত উঁচিয়ে নাচের তাল রূপ নিল উল্লাসে। উল্লাসধ্বনিতে তাঁরা গাইতে থাকেন—‘অবাক চোখে দেখো পৃথিবী, বাংলাদেশ ওই জাগে’।

ফ্ল্যাশ মবে অংশ নেয় ক্রিকেটপ্রেমী ১৭ বন্ধু। সিআরবি এলাকা, চট্টগ্রাম, ১৩ অক্টোবর | ছবি: পদ্মা ট্রিবিউন

এ সময় ফ্ল্যাশ মব দেখতে রাস্তায় ভিড় করেন ক্রিকেটপ্রেমী ভক্তরা। কেউ কেউ গানের তালে হাত নাড়াতে থাকেন। কেউবা হাততালি দিয়ে উপভোগ করেন। গাড়ি থামিয়ে নেমে আসেন সাধারণ জনগণ, রিকশা ও অটোরিকশার চালকেরাও। কিছুক্ষণের জন্য সিআরবি এলাকা ভাসে বিশ্বকাপ-উল্লাসে।

‘চলো বাংলাদেশ’ গানের তালে তালে ফ্ল্যাশ মবের মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানান তাঁরা। সিআরবি এলাকা, চট্টগ্রাম, ১৩ অক্টোবর | ছবি: পদ্মা ট্রিবিউন

ফ্ল্যাশ মবে কোরিওগ্রাফি করেছেন বন্ধুসভার বন্ধু বর্ণা বড়ুয়া। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চট্টগ্রাম বন্ধুসভার সাধারণ সম্পাদক ইব্রাহিম তানভীর, যুগ্ম সাধারণ সম্পাদক ইরফাতুর রহমান, বন্ধু প্রান্তিকা পূজা ও চট্টগ্রাম বন্ধুসভার বন্ধুরা।

বিশ্বকাপে আজ শুক্রবার বেলা আড়াইটায় নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে সাকিব-মুশফিকরা। তাঁর আগেই সকালে নেচেগেয়ে তাঁদের শুভকামনা জানালেন বন্ধুসভার বন্ধুরা।