হরতালের নামে সন্ত্রাস করলে প্রতিহত করবে আওয়ামী লীগ: নুরুজ্জামান বিশ্বাস

বক্তব্য দিচ্ছেন নুরুজ্জামান বিশ্বাস এমপি | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনা- ৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, হরতালের নামে বিএনপি যদি সন্ত্রাসী কর্মকাণ্ড করে তাহলে তা প্রতিহত করবে বাংলাদেশ আওয়ামী লীগ।

শনিবার বিকেলে পাবনার ঈশ্বরদী আলহাজ্ব টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয় মাঠে 'শান্তি ও উন্নয়ন সমাবেশ'র প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ এর আয়োজন করেন।

তিনি বলেন, আগুন সন্ত্রাস ও দেশি-বিদেশি ষড়যন্ত্র করে বিএনপি-জামায়াত যদি নির্বাচন বানচালের চেষ্টা করে তাহলে রাজপথে তাদের মোকাবিলা করা হবে।    

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী ২০২৪ সালের প্রথম সপ্তাহে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন ইলেকশন পরিচালনা করবে। দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। মুক্তিযুদ্ধ, উন্নয়ন ও অর্জনকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে বলেও জানান তিনি।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে ও উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক মুরাদ আলী মালিথার সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাশেম, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরুল কায়েস দারা, বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান দাদু প্রমুখ। 

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ মোটরসাইকেল শোভাযাত্রা | ছবি: পদ্মা ট্রিবিউন

এদিকে নুরুজ্জামান বিশ্বাস এমপির পক্ষে শনিবার সন্ধ্যায় দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস। প্রায় হাজার হাজার মোটরসাইকেলের সমন্বয়ে শোভাযাত্রাটি আলহাজ্ব টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ে মাঠ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।