ঈশ্বরদীতে রাষ্ট্রপতির সুস্থতা কামনায় বিশেষ দোয়া

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের দ্রুত সুস্থতা ও সর্বাঙ্গীণ রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয় | ছবি: পদ্মা ট্রিবিউন  

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের দ্রুত সুস্থতা ও সর্বাঙ্গীণ রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত পৌনে ১০টার দিকে ঈশ্বরদী শহরের কলেজ রোডে পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের নিজ বাড়িতে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সেখানে দলের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। বুধবার সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে সফলভাবে ওপেন হার্ট সার্জারি সম্পন্ন হয়েছে রাষ্ট্রপতির।

মিলাদ মাহফিলে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সিঙ্গাপুরে অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হওয়ায় মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, দ্রুত রোগমুক্তি ও সর্বাঙ্গীণ সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের সভাপতিত্বে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ আলী মালিথা, বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী শাখার সহসভাপতি ইমরুল কায়েস দারা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ম-আহ্বায়ক সজীব মালিথা, আওয়ামী লীগের নেতা জাহিদুর রহমান প্রমুখ।