উন্নয়ন চিত্র তুলে ধরে আরশাদ আদনানের গণসংযোগ

উঠান বৈঠকে বক্তব্য দিচ্ছেন আরশাদ আদনান | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি পাবনা: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে পাবনা সদরে গণসংযোগ ও ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার দিনভর উপজেলা সদরের বিভিন্ন এলাকায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের ছেলে আরশাদ আদনান এসব কর্মসূচি পালন করেছে। তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে পাবনা-৫ (সদর) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী।

পথসভায় আদনান তৃনমুল আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হওয়া ও নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে কর্মী-সমর্থকদের আহ্বান জানান।

এ সময় পাবনা জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক রকিব হাসান টিপু, জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমেদ আজাদ, আনিসুজ্জামান দোলন, সরদার মোঃ ফারুক হোসেন, আওয়ামী সেচ্ছাসেবক লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল আলম, যুবলীগের সদস্য হোসেন জয়, পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সীমান্ত , জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আজিজ, সদর থানা আওয়ামী লীগের সদস্য জাহিদুর রহমান মিঠু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাবেক প্রচার সম্পাদক ইমরুল হাসান রন্টি, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি খাদেমুল ইসলাম মামুনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে দলের নেতাকর্মী ও সমর্থকেরা | ছবি: পদ্মা ট্রিবিউন