সিরাজগঞ্জে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যুর অভিযোগ

লাশ | প্রতীকী ছবি

প্রতিনিধি সিরাজগঞ্জ: জমি সংক্রান্ত বিরোধের জেরে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার দুপুরে উল্লাপাড়া উপজেলার সড়াতৈল গ্রামে এই ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে বড় ভাই মজনু আকন্দ পলাতক রয়েছেন। নিহত আব্দুস ছাত্তার (৩৬) পেশায় একজন কৃষক। তাঁরা বড়হর ইউনিয়নের সড়াতৈল গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মজিদ আকন্দের ছেলে।

স্বজনদের বরাতে বড়হর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল হাসান নান্নু জানান, দুই ভাইয়ের মধ্যে জমি জমা বণ্টন এবং বাড়ির সীমানা নিয়ে অনেক দিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে দুপুরে মজনু আকন্দ ও আব্দুস ছাত্তারের মধ্যে প্রথমে ঝগড়া ও পরে তা মারামারিতে রূপ নেয়।

একপর্যায়ে বড় ভাই মজনু আব্দুস ছাত্তারের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনার পর থেকে বড় ভাই মজনু আকন্দ গা ঢাকা দিয়েছেন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এই বিষয়টি নিয়ে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।