তানোরে গাঁজাসহ গ্রেপ্তার ২

মাদক | প্রতীকী ছবি

প্রতিনিধি তানোর: রাজশাহীর তানোরে পৃথক অভিযানে গাঁজা ও গাঁজার গাছসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেলার কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে তাঁদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন তানোর উপজেলার কামারগাঁ দক্ষিণপাড়া গ্রামের তোজাম্মেল হক তোজালের স্ত্রী সুফিয়া বেগম (৪১) ও ধনঞ্জয়পুর হঠ্যাৎপাড়া গ্রামের হাফিজুর রহমান বাবু (৪৬)।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গ্রেপ্তারদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া, পলাতক আসামি তোজাম্মেল হক তোজালকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কামারগাঁ দক্ষিণপাড়া গ্রাম থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ সুফিয়া বেগম নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়। তবে, এই অভিযানের সময় কৌশলে ওই নারীর স্বামী তোজাম্মেল হক তোজাল পালিয়ে যান। অপরদিকে, থানা পুলিশের আরেক অভিযানে উপজেলার ধনঞ্জয়পুর হঠ্যাৎপাড়া গ্রাম থেকে ১০ ফুট ৫ ইঞ্চি লম্বা পাঁচ কেজি ওজনের গাঁজার ৮টি তাজা গাছসহ হাফিজুর রহমান বাবুকে গ্রেপ্তার করা হয়।