আটঘড়িয়াতে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ

শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা তুলে ধরে লিফলেট বিলি করছেন বীর মুক্তিযোদ্ধা ও দলের নেতাকর্মীরা  | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি আটঘড়িয়া: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে মোটরসাইকেল শোভাযাত্রা, গণসংযোগ ও সরকারের উন্নয়নের তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করেন আ.লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ।

মঙ্গলবার দিনভর আটঘরিয়া উপজেলার বিভিন্ন স্থানে সাধারণ মানুষের কাছে যেয়ে সরকারের উন্নয়নের বার্তা তুলে ধরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি।

 নির্বাচনী প্রচারে মোটরসাইকেল শোভাযাত্রা | ছবি: পদ্মা ট্রিবিউন

এসময় তিনি বলেন, ‘আমি প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে পাবনা-৪ আসনের সাধারণ মানুষের কাছে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, মেট্রোরেল, পায়রা সমুদ্র বন্দর, পদ্মা সেতুতে ট্রেন চলাচল, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল সহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন। ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমি সহ ঘরের ব্যবস্থা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, গর্ভবতী মায়েদের মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ সুবিধা বঞ্চিত মানুষের বিভিন্ন ধরনের ভাতার ব্যবস্থা, প্রতিবছর পয়লা জানুয়ারি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরণ, শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, ৫৬৪ টি মডেল মসজিদ নির্মাণ, সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সহ অসংখ্য ব্রিজ রেললাইন স্থাপন ও নতুন নতুন রাস্তা তৈরি করে যোগাযোগ ব্যবস্থা উন্নত সহ দেশের অর্থনৈতিক অবস্থার পরিবর্তন ঘটিয়েছে। যে কারণে আজকে বাংলাদেশ উন্নয়নশীল ও ডিজিটাল দেশে পরিণত হয়েছে।’ 

তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আবারও জননেত্রী শেখ হাসিনাকে সরকার গঠন করে প্রধানমন্ত্রী করার আহ্বান জানান।

তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, বিলুপ্ত পাকশী নর্থ বেঙ্গল পেপার মিলের সাবেক সাধারণ সম্পাদক ও পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য।

এরআগে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতনের সাথে কুশল বিনিময় করেন এবং কিছুক্ষণ বসে থেকে পরস্পরের খোঁজখবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন পাকশী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব হোসেন, রফিকুল ইসলাম, ফজলুল হক বুদু, মোস্তাফিজুর রহমান রঞ্জু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান টোকন, সাইফুল হক বাবুল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পাকশী ইউনিটের সভাপতি পলাশ আহমেদ পলাশ প্রমুখ।

দলীয় নেতাকর্মীদের নিয়ে আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতনের সাথে কুশল বিনিময় | ছবি: পদ্মা ট্রিবিউন