বিএনপি-জামায়াতের সহিংসতার বিষয়ে সজাগ থাকুন: গালিব শরিফ

বক্তব্য দিচ্ছেন গালিবুর রহমান শরীফ | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে মুলাডুলি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে বাজার এলাকার মুক্তমঞ্চে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামায়াত যেন কোনো ধরনের সংকট ও সহিংসতা তৈরি করতে না পারে সে জন্য সবাইকে সজাগ থাকতে হবে।

গালিবুর রহমান শরীফ বলেন, ঈশ্বরদী তথা এই  মুলাডুলি ইউনিয়নের মানুষ শান্তিপ্রিয়। তারা কখনো চাইবে না, বিএনপি-জামায়াতের ওই সহিংস রাজনীতি আবার মাথাচাড়া দিয়ে উঠুক। আমি বিশ্বাস করি, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে যে অভূতপূর্ব উন্নয়নের দিকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদের সাধারন মানুষজন সেই উন্নয়নের রাজনীতির সাথেই থাকবে।

তিনি আরও বলেন, দুর্নীতি যারা করেছে তারাই আবার লন্ডন থেকে কথা বলে। তারা কি আবার সন্ত্রাস দুর্নীতি করবে, হাওয়া ভবন করবে? আমাদের জীবন থাকতে তা হতে দেবো না। দেশে সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। একটি মহল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এবং নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতে চাইছে। তারা দেশের গণতন্ত্রকে প্রশ্নবিদ্ধ করতে চাইছে। তাদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন শেখের সভাপতিত্বে ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক বাপ্পী মালিথার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে দেন, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সেলিম মালিথা, উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল ও পৌর যুবলীগ সভাপতি আলাউদ্দিন বিপ্লব।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি খন্দকার মিলন, পৌর ছাত্রলীগ সভাপতি আবির হাসান শৈশব ও  ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।