বাঘায় ট্রাফিক সার্জেন্টের ব্যক্তিগত গাড়িতে অগ্নিসংযোগ

রাজশাহী বাঘায় আটঘরিয়া এলাকায় আজ বেলা ১১টায় এক ট্রাফিক সার্জেন্টের ব্যক্তিগত গাড়ি পুড়িয়ে দেওয়া হয় | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি  বাঘা: বিএনপি-জামায়াতের ডাকা হরতাল চলাকালে রাজশাহীর বাঘায় ট্রাফিক সার্জেন্টের ব্যক্তিগত গাড়ি পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আজ রোববার বেলা ১১টার দিকে উপজেলার আটঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ওই ট্রাফিক সার্জেন্টের নাম শহিদুজ্জামান। তিনি রাজশাহী মহানগরে পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত। তিনি বর্তমানে বাংলাদেশ পুলিশ একাডেমিতে প্রেষণে রয়েছেন। তাঁর বাড়ি চারঘাট উপজেলার সরদহ কুটিপাড়া এলাকায়।

পুলিশ জানিয়েছে, ট্রাফিক সার্জেন্ট শহিদুজ্জামান নিজের ব্যক্তিগত গাড়ি চালিয়ে তাঁর স্ত্রীর বোনকে বাঘায় রাখতে যাচ্ছিলেন। তিনি যখন বাঘা উপজেলার আটঘরিয়া মোড়ে পৌঁছান, তখন একদল পিকেটার লাঠিসোঁটা নিয়ে তাঁর গাড়ির গতি রোধ করে। তিনি গাড়ি থামালে তারা লাঠি নিয়ে গাড়ি ভাঙচুর শুরু করে। এ সময় তারা আত্মরক্ষার্থে গাড়ি থেকে নেমে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী ফাতেমা বেগম নামের এক গৃহবধূ বলেন, বিকট একটা শব্দ পেয়ে তিনি বাড়ির ভেতর থেকে বের হয়ে এসে দেখেন, গাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলছে। খবর পেয়ে বাঘা থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সবুজ রানা জানিয়েছেন, ঘটনা তদন্তের পর বলা যাবে—কারা এ অগ্নিসংযোগের সঙ্গে জড়িত। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।