বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাজশাহী বিভাগীয় কমিশনার দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর | ছবি: পদ্মা ট্রিবিউন 

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শেষ হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে এ উপলক্ষে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এবারের মেলায় অংশগ্রহণকারী ১০টি স্টলের মধ্যে প্রথম হয়েছে সাঁড়া ইউনিয়ন পরিষদ, দ্বিতীয় হয়েছে পাকশী ইউনিয়ন পরিষদ। তৃতীয় হয়েছে ঈশ্বরদী পৌরসভা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর।

পাবনা জেলা প্রশাসক মু: আসাদুজ্জামানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন— উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশ, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) টিএম রাহসিন কবির, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ, এমদাদুল হক রানা সরদার, সাইফুজ্জামান পিন্টু, নুরুল ইসলাম বকুল সরদার, আব্দুল খালেক প্রমুখ।

পুরস্কার ও সনদ বিতরণের পর একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । এতে স্থানীয় শিল্পীরা বিভিন্ন ধরনের গান পরিবেশন করে।

সেবা ও উন্নতির দক্ষ রূপকার উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার —এ প্রতিপাদ্য নিয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে রোববার থেকে এ মেলা শুরু হয়েছিল। উদ্বোধন করেছিল পাবনা-৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি।