বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করেই বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়: নুরুজ্জামান বিশ্বাস

মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করছেন | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা সরকার ও রাষ্ট্র ধারণ করছে বলেই বাংলাদেশ বিশ্বের বিস্ময়ে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন পাবনা-৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি। 

নির্মাণাধীন গোপালপুর পশ্চিমপাড়ায় মসজিদুল আকসা মসজিদের ছাদ ঢালাই কাজের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। শুক্রবার সকালে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের গোপালপুর তিনি ওই কাজের উদ্বোধন করেন।

এমপি বলেন, আজকের যে বাংলাদেশ, এই দেশ এমন ছিল না। পঁচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশ আলোর মুখ দেখেনি। আজ বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা বাংলাদেশ, সরকার, রাষ্ট্র ধারণ করছে বলেই বাংলাদেশ পৃথিবীর বিস্ময়ে পরিণত হয়েছে। যখন তারা শুনে ৫৬ হাজার বর্গমাইলের কোনও দেশে ১৬ কোটি মানুষ বসবাস করে, তখন তারা অনেকে ভয় পেয়ে যায়, আতঙ্কিত হয়ে যায়। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক মুরাদ আলী মালিথা, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইমরুল কায়েস দারা, বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ ঈশ্বরদী অঞ্চলের সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন, ইউনিয় আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রশিদ ও উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।