‘তারুণ্যের রোড মার্চ এই সরকার পতনের শেষ কর্মসূচি’

জাকারিয়া এন্টারপ্রাইজের সামনে থেকে বিক্ষোভ মিছিল করেন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। শনিবার দুপুরে | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: উত্তরাঞ্চলে তারুণ্যের রোড মার্চই হবে এই সরকার পতনের শেষ কর্মসূচি। দলের প্রয়োজনে মাথায় কাফনের কাপড় বেঁধে আন্দোলনের মাঠে থাকবে স্বেচ্ছাসেবক দল। বগুড়ায় আগামীকাল রোববার তারুণ্যের রোড মার্চ সফল করতে আয়োজিত পথসভা অনুষ্ঠানে এসব কথা বলেন পাবনা জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইয়ামিন খান।

শনিবার দুপুরে উপজেলা সদরের রেলগেট বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এর আয়োজন করা হয়।  
 
এসময় তিনি আরও বলেন, সরকার পতন আন্দোলনে পরবর্তীতে উত্তরাঞ্চলে আর কোনও কর্মসূচি করতে হবে না। শেখ হাসিনার সরকার যতদিন না পদত্যাগ করছে এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিএনপি মাঠে নেমেছে, পতন ঘটিয়েই ঘরে ফিরবে তারা।

এই কর্মসূচিকে সফল করতে সর্বস্তরের জনসাধারণকে অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এবং রাজশাহী বিভাগীয় সাংগঠনিক দলের প্রধান মোঃ আব্দুল কুদ্দুস, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান নয়ন, পাবনা জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক সাজ্জাদুল ইসলাম খান নাদিম, যুগ্ন-আহবায়ক দীপঙ্কর সরকার জিতু ও রাজিব, সদস্য সচিব কমল শেখ টিটু, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচীব মেহেদী হাসান।

এর আগে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপজেলা রোডের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন। বিক্ষোভ মিছিলটি বিএনপির দলীয় কার্যালয়ের সামনে পথসভায় মিলিত হয়।