শিক্ষার্থীদের কাছে পর্নোগ্রাফি বিক্রি করায় গ্রেপ্তার ৪

গ্রেপ্তার চারজন | ছবি: পদ্মা ট্রিবিউন 

প্রতিনিধি নলডাঙ্গা: নাটোরের নলডাঙ্গায় শিক্ষার্থীদের কাছে পণ্যেগ্রাফি বিক্রি করায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার সন্ধ্য সাড়ে ৬টার দিকে উপজেলার ব্রহ্মপুর, পীরগাছা ও সরকুতিয়া বাজার থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় চারটি সিপিইউ, ছয়টি হার্ডডিস্ক ও একটি এসএসডি র্কাড জব্দ করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার ব্রহ্মপুর হিন্দুপাড়ার বাচ্চু সরকার (৪৫), সরকুতিয়ার দক্ষিণ পাড়ার রাসেল সরদার (২২), সরকুতিয়ার মসজিদ পাড়ার নুরশাদ সরদার (৩৫) ও সরকুতিয়া পূর্বপাড়ার মিঠু সরদার (২৫)।

সিপিসি-২ নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানি উপ অধিনায়ক নরুল হুদা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের একদল সদস্য নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর, পীরগাছা ও সরকুতিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রি করায় চারজনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় চারটি সিপিইউ, ছয়টি হার্ডডিস্ক ও একটি এসএসডি র্কাড জব্দ করা হয়। পরে তাঁদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।