বগুড়ায় ধাওয়া করে ট্রাকচালক-হেলপারকে ছুরিকাঘাত

 

ছুরিকাঘাত | প্রতীকী ছবি

প্রতিনিধি বগুড়া: বগুড়ায় ধাওয়া করে ট্রাকচালক ও চালকের সহকারীকে (হেলপার) ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। এ সময় স্থানীয়রা এক যুবককে আটক করে পুলিশ দিয়েছে। শুক্রবার দুপুরে বগুড়া সদরের মহিষবাথানান এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ট্রাকচালক সেলিম (৩৫) ও সহকারী রায়হান (২৩) কুষ্টিয়া জেলা সদরের বাসিন্দা। তাঁরা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশের ধারণা, মহাসড়কের পাশে ট্রাক থামিয়ে গাঁজা সেবন করতে গিয়ে বিরোধে জড়িয়ে পড়েন তাঁরা। সেই বিরোধের জের ধরেই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) বেদার উদ্দিন জানান, ট্রাকচালক সেলিম ও রায়হান পণ্যবাহী ট্রাক নিয়ে ঢাকা থেকে গাইবান্ধা যাচ্ছিলেন। আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে বাঘোপাড়া এলাকায় ট্রাক থামিয়ে অর্ধ কিলোমিটার দূরে মহিষবাথান গ্রামে করতোয়া নদীর ব্রিজ এলাকায় যান তাঁরা।

ওই এলাকার চার যুবক তাঁদেরকে ধাওয়া করলে তাঁরা দৌড়ে বাঘোপাড়া বন্দরের কাছাকাছি আসলে ট্রাকচালক সেলিমের হাতে এবং হেলপার রায়হানের ঊরুতে ছুরিকাঘাত করা হয়। এ সময় স্থানীয় লোকজন শুভ নামের একজনকে আটক করলে অপর তিন যুবক পালিয়ে যায়।

এসআই বেদার উদ্দিন বলেন, ট্রাকচালক ও হেলপার পুলিশকে জানায় তাঁরা ট্রাক থামিয়ে প্রস্রাব করার জন্য ওই এলাকায় গেলে তাঁদেরকে ধাওয়া করে ছুরিকাঘাত করা হয়।

তাঁদের বক্তব্য সন্তোষজনক নয় উল্লেখ করে এসআই বেদার উদ্দিন বলেন, মহাসড়কে ট্রাক থামিয়ে অর্ধকিলোমিটার দূরে নদীর পাড়ে প্রস্রাব করতে যাওয়ার বিষয়টি সন্দেহজনক।

আটক শুভকে পুলিশ হেফাজতে নেওয়ার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মুখ খুলছে না। এ কারণেই ধারণা করা হচ্ছে, ট্রাকচালক ও হেলপার গাঁজা সেবনের জন্য সেখানে গিয়েছিলেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান তিনি।