বাউয়েট ক্যাম্পাসে ‘সিভি রাইটিং এন্ড সফট স্কিল ডেভেলপমেন্ট কর্মশালা অনুষ্ঠিত

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন ব্রিগেডিয়ার জেনারেল শাহীনুর আলম | ছবি: পদ্মা ট্রিবিউন 

সংবাদদাতা বাউয়েট: বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের স্কাইলাইট হলে ‘সিভি রাইটিং এন্ড সফট স্কিল ডেভেলপমেন্ট কর্মশালা’ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বাউয়েট ক্যারিয়ার ক্লাব আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল শাহীনুর আলম।

এসময় তিনি বলেন, ‘এই কর্মশালার মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদের সিভি রাইটিং এ দক্ষতা অর্জন করতে পারবে এবং বিভিন্ন চাকুরির বাজারে সফল হবে।’ 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক, ডেপুটি রেজিস্ট্রার (অব.) মেজর আব্দুল হামিদ (এডমিন), আশরাফুল ইসলামসহ (একাডেমিক) শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ।

কর্মশালায় প্রধান আলোচক ছিলেন প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের পরিচালক (এইচআর এবং ওডি) অপর্ণা বার্মা।  আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী তাহমিনা নুসরাত তিশার উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন বাউয়েট ক্যারিয়ার ক্লাবের সহসভাপতি মাহফুজুর রহমান। 

অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি বিজয়ী এবং বাউয়েট ক্যারিয়ার ক্লাবের বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের সনদ ও প্রশিক্ষককে ক্রেস্ট তুলে দেন।