বিশ্বের সবচেয়ে বড় পর্দায় মুক্তি পাবে শাহরুখের ‘জওয়ান’

‘জওয়ান’–এর ঝলকে শাহরুখ খান | ছবি : ভিডিও থেকে নেওয়া

বিনোদন প্রতিবেদক: বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘জওয়ান’ ছবি বক্স অফিসে তোলপাড় করার জন্য পুরোপুরি প্রস্তুতি নিচ্ছে। এই ছবিকে ঘিরে প্রতিদিনই কোনো না খবর শোনা যাচ্ছে। নতুন খবর, কিং খানের বহুল প্রতীক্ষিত এই ছবি বিশ্বের সবচেয়ে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে।

জার্মানির লিওনবার্গের এক বিশাল আইম্যাক্স পর্দায় ছবিটি দেখানো হবে। সবকিছু ঠিকঠাক থাকলে প্রথম ভারতীয় ছবি হিসেবে ‘জওয়ান’ এই রেকর্ড করবে। বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, জার্মানির আইম্যাক্স স্ক্রিনটি ১২৫ ফুট চওড়া, আর উচ্চতা ৭২ ফুট। এই আইম্যাক্স স্ক্রিন সাধারণ স্ক্রিনের থেকে অনেক বড়।

নির্মাতারা অগ্রিম বুকিং থেকে ১ দশমিক ৫২ কোটি রুপি (১,৮৩,৭৯১ ডলার) আয় করে ফেলেছে। শুধু আমেরিকায় ‘জওয়ান’ ছবিটি ৪০৭ স্ক্রিনে মুক্তি পাবে। কিং খান, নয়নতারা ছাড়াও ছবিতে আছেন প্রিয়ামণি, সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতিসহ আরও অনেকে। এই ছবিতে দীপিকা পাড়ুকোনকে ক্যামিও হিসেবে দেখা যাবে। হিন্দি ছাড়া তামিল, তেলেগু, মালয়ালম ভাষায় ‘জওয়ান’ মুক্তি পাবে।  

এ বছর শাহরুখের ‘পাঠান’ ছবিটি মুক্তি পেয়েছিল। ছবিটি বক্স অফিসে নানান রেকর্ড সৃষ্টি করেছিল। ‘জওয়ান’ এ বছর কিং খানের দ্বিতীয় ছবি হতে চলেছে। চলচ্চিত্র ব্যবসায়ীদের ধারণা যে ‘জওয়ান’ যে গতিতে দৌড়াচ্ছে, তাতে ছবিটি ‘পাঠান’-কে এই দৌড়ে পিছনে ফেলে দেবে। আগামী ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তি পাবে।