ঈশ্বরদীতে আতিয়ার রহমানের স্মরণসভা

সভায় আতিয়ার রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয় | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি রাজশাহী: ঈশ্বরদী মহিলা কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ ও বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক আতিয়ার রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা বৃহস্পতিবার রাতে বিএসআরআই ইয়াসিন আলী প্রশিক্ষণ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভার আয়োজন করে বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী উপজেলা কমিটি। এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক অধ্যাপক উদয় নাথ লাহেড়ী।

স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস। তিনি বলেন,  আতিয়ার অত্যন্ত সজ্জন, প্রতিশ্রুতিশীল ও সাহসী নেতা ছিলেন। তার মৃত্যুতে ঈশ্বরদীবাসী একজন দেশপ্রেমিক ও বলিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্বকে হারিয়েছে। বঙ্গবন্ধু পরিষদের কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা রাখেন সে।

বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন তুহিন, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সরকারি সাঁড়া মাড়োয়ারি স্কুল এন্ড কলেজের প্রাক্তন অধ্যক্ষ আইনুল ইসলাম, মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুল ইসলাম, প্রয়াতের ভাই ও দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মতিয়ার রহমান, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মুরাদ আলী মালিথা, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইমরুল কায়েস দারা, বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান চঞ্চল, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তার হোসেন প্রমূখ।

সভা পরিচালনা করেন পরিষদের সদস্য সচিব শহীদুল হক শাহিন।