বড়াইগ্রামে দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে বাড়ির আঙিনায় ঢুকে পড়ে ট্রাক, দুই বন্ধু নিহত

সড়ক দুর্ঘটনা | প্রতীকী ছবি

প্রতিনিধি বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে সড়কের পাশের একটি বাড়ির আঙিনায় ঢুকে পড়ে একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই দুই বন্ধু নিহত হন। বুধবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার গড়মাটি রিফুজিপাড়ায় নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন উপজেলার গড়মাটি গ্রামের ডাবলু হোসেনের ছেলে মনন হোসেন (২২), পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি মুলাডুলি গ্রামের আবির হোসেন (২৩)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত পৌনে ১০টার দিকে পাবনার দিক থেকে একটি ট্রাক (পাবনা-ট-১১-০০৮৫) বড়াইগ্রামের বনপাড়ার দিকে আসছিল। ট্রাকটি গড়মাটি রিফুজিপাড়া এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা দুই মোটরসাইকেল (নাটোর-ল-১২-১২৪৮) আরোহী বন্ধুকে চাপা দিয়ে সড়কের পাশের বাড়ির আঙিনায় ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই দুই বন্ধু মারা যান। খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস, বনপাড়া হাইওয়ে পুলিশ ও বড়াইগ্রাম থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনের লাশ উদ্ধার করে।

দুই তরুণ নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক বলেন, ট্রাকের চাপায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে