পাবনায় তালাবদ্ধ ঘরে পড়েছিল দর্জির রক্তাক্ত মরদেহ

লাশ উদ্ধারের খবরে স্থানীয়দের ভিড়  | ছবি: পদ্মা ট্রিবিউন

ভাঙ্গুড়া  পাবনা: পাবনার ভাঙ্গুড়া উপজেলায় তালাবদ্ধ ঘর থেকে এক দর্জির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বিকালে পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের হাড়োপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম।

নিহত চল্লিশোর্ধ্ব হাসিনুর রহমান হাসু ওই এলাকার আব্দুস সোবহানের ছেলে। পেশায় তিনি দর্জি ছিলেন।

স্থানীয়দের বরাতে ওসি রাশিদুল বলেন, প্রতিদিনের মতো হাসিনুর মঙ্গলবার রাত ১০টার দিকে বাজার থেকে বাড়িতে ফেরেন। রাতে খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে একাই ঘুমিয়ে পড়েন তিনি। বুধবার দুপুর পার হয়ে গেলেও বাড়ির লোকজন তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে হাসুর ঘরের দরজায় বাইরে থেকে তালা লাগানো এবং মেঝে খোঁড়া দেখতে পান পরিবারের সদস্যরা। পরে ঘরের তালা ভেঙ্গে ভেতরে হাসুর রক্তাক্ত মরদেহ দেখে থানায় খবর দেওয়া হয় বলে জানান ওসি।

পুলিশ জানায়, নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে ঘরে তালা লাগিয়ে পালিয়ে যান বলে ধারণা করছে পুলিশ।

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুলতান হোসেন বলেন, হাসু শরৎনগর বাজারে জামা-কাপড় সেলাইয়ের কাজ করতেন। তার কোনো শত্রু ছিল না। প্রথম স্ত্রী মানসিক ভারসাম্য হারিয়ে ফেললে দ্বিতীয় বিয়ে করেন হাসু। সম্প্রতি তাদের ছাড়াছাড়ি হয়। এ নিয়ে আদালতে একটি মামলা চলছে। কেন কারা তাকে হত্যা করেছে বিষয়টি আমরা নিশ্চিত নই। তবে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি রাশিদুল।