হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে তানভির-যোবায়ের

সভাপতি মো. তানভির আহমেদ এবং সাধারণ সম্পাদক যোবায়ের ইবনে আলী | ছবি: পদ্মা ট্রিবিউন

সংবাদদাতা হাবিপ্রবি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি পদে একুশে টেলিভিশনের মো. তানভির আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি যোবায়ের ইবনে আলী নির্বাচিত হয়েছেন।

সোমবার  দুপুর নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. ইয়াছিন প্রধান ফল ঘোষণা করেন। 

এ সময় নির্বাচন কমিশনার ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক আব্দুল মোমিন শেখ, আব্দুল্লাহ আল মুবাশ্বির ও মাসুদ রানা উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মাহাবুব হোসেন, সহকারী পরিচালক মিজানুর রহমান, সহকারী প্রক্টর মো. রুবায়েদ আল ফেরদৌস নোমান (সনেট)।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে মো. রুবাইয়াদ ইসলাম (চ্যানেল ২৪), যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ তানভীর হোসাইন (বাংলাভিশন), সাংগঠনিক সম্পাদক গোলাম ফাহিমুল্লাহ (যায়যায়দিন), অর্থ সম্পাদক অলংকার গুপ্তা (ডেইলি বাংলাদেশ), দপ্তর সম্পাদক নাঈম ইসলাম সংগ্রাম (রাইজিং বিডি), প্রচার ও প্রকাশনা সম্পাদক কাবির আব্দুল্লাহ (দৈনিক নয়া শতাব্দী)। 

কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন রিয়া রানী মোদক (প্রতিদিনের বাংলাদেশ), রাহাত হোসেন (দৈনিক আজকালের বার্তা), মাহমুদ-ই-মুর্শেদ (দেশ দেশান্তর)। 

প্রধান নির্বাচন কমিশনার ড. ইয়াছিন প্রধান বলেন, অত্যন্ত সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিক সমিতির সকল সদস্যকে আমার শুভেচ্ছা ও নির্বাচিতদের জন্য শুভকামনা। নবীন কমিটির প্রতি প্রত্যাশা থাকবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে তারা পেশাগত দায়িত্ব পালন করে যাবে।