মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে বিয়ের ১৮ দিনের মাথায় তরুণের মৃত্যু

নববধূর সঙ্গে আবু সাঈদ চাঁদ | ছবি: সংগৃহীত

প্রতিনিধি বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলায় শ্বশুরের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে সড়ক দুর্ঘটনায় আহত তরুণ জামাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মারা যাওয়া তরুণের নাম আবু সাঈদ চাঁদ (১৯)। তিনি উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বারুইপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে। বিয়ের ১৮ দিনের মাথায় দুর্ঘটনার কবলে পড়ে তিনি মারা গেলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে আবু সাঈদ চাঁদ তাঁর শ্বশুর বেলাল হোসেনের মোটরসাইকেল নিয়ে উপজেলার বড় বিহানালী এলাকায় এক স্বজনের বাড়িতে যাচ্ছিলেন। সঙ্গে তাঁর দুই বন্ধু ছিলেন। বেলা আড়াইটার দিকে তাঁরা কেশরহাট-ভবানীগঞ্জ সড়কের দেউলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে তিন বন্ধু ছিটকে পড়েন। এ সময় সড়কের পাশের একটি তালগাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন আবু সাঈদ।

স্থানীয় লোকজন আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবু সাঈদের দুই বন্ধুকে ছেড়ে দেওয়া হয়। আর আবু সাঈদকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তাঁর মৃত্যু হয়। গত ২৫ জুলাই আবু সাঈদ একই উপজেলার বাইগাছা গ্রামের বেলাল হোসেনের মেয়েকে বিয়ে করেন।

বাগমারার হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা পরিদর্শক আফজাল হোসেন বলেন, আইনি প্রক্রিয়া শেষে আজ বেলা ১১টার দিকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।