ঈশ্বরদীর সাবেক সাংসদ মঞ্জুর রহমানকে ‘গার্ড অব অনার’

সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাসকে গার্ড অব অনার’ প্রদান করা হচ্ছে | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: ঈশ্বরদীর সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাসকে 'গার্ড অব অনার' প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে 'গার্ড অব অনার' প্রদান করা হয়।

সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাসের প্রতি ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানায় পাবনা-৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি | ছবি: পদ্মা ট্রিবিউন

এর আগে বিকেল সাড়ে চারটায় ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারি গ্রামে তাঁর মরদেহ আনা হয়। সেখানে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর বিকেল সাড়ে পাঁচটায় চরমিরকামারি গ্রামে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাসের প্রতি ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানায় ঈশ্বরদী প্রেসক্লাব | ছবি: পদ্মা ট্রিবিউন

দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিসসহ বেশ কয়েকটি রোগে আক্রান্ত ছিলেন। কয়েকদিন আগে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার স্কয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর।

তিনি জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এছাড়া ঈশ্বরদী মহিলা কলেজের প্রতিষ্ঠাতা, ঈশ্বরদী প্রেসক্লাবের আজীবন সদস্য ও বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ছিলেন। মঞ্জুর রহমান বিশ্বাস স্থানীয় সাংবাদিকদের অকৃত্রিক বন্ধু ছিলেন। তিনি স্থানীয় সাংবাদিকদের ঐক্যবদ্ধ রাখার জন্য নিরলস ভূমিকার পালন করেন। রাজনীতিসহ বহুমুখী কর্মময় জীবনে মঞ্জুর রহমান সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডেও যুক্ত ছিলেন। 

চরমিরকামারি গ্রামে জানাজা অনুষ্ঠিত হয় | ছবি: পদ্মা ট্রিবিউন