ঈশ্বরদী প্রেসক্লাবে আ’লীগ নেতা বুদুর মতবিনিময়

প্রেসক্লাব সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে বক্তব্য রাখছেন রবিউল আলম বুদু | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও বাংলাদেশ বার কাউন্সিল ফাইন্যান্স কমিটি চেয়ারম্যান এডভোকেট রবিউল আলম বুদু সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

গেল মঙ্গলবার সন্ধ্যায় তিনি ঈশ্বরদী প্রেসক্লাবে আসেন এবং সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময়ে বক্তব্যে তিনি বলেন, 'শেখ হাসিনা যেখানে হাত দেয় সেখানে সোনা ফলে। বর্তমান সরকার যে উন্নয়ন করেছে, পদ্মা সেতু, ফোর লেন রাস্তা, স্কুল-কলেজ, খাদ্য উৎপাদন বৃদ্ধি,  গ্রামের উন্নয়ন, বাড়িতে বাড়িতে বিদ্যুৎ, শিল্প কারখানাসহ সব দিকেই অভূতপূর্ব উন্নয়ন করেছে। এ সকল উন্নয়নের কারণেই জনগণ আমাদের সঙ্গে রয়েছে।'

তিনি আরও বলেন, আমি সংবাদ না অথচ আমি সাংবাদিকদের ডেকে তাদের চরিত্র হরণ করছি। এটা কেন। নেতৃত্ব আপনারা তৈরি করবেন। আপনারা যদি আমাকে সহযোগিতা করেন তাহলে ঈশ্বরদীর সার্বিক উন্নয়নে আমার ভূমিকা থাকবে। বুদু বলেন, দিনে দিনে আমরা সমাজের রং হারাচ্ছি, গাছপালায় হারাচ্ছি, মনমানসিকতার রং হারাচ্ছি, শিক্ষায়-বিশ্ববিদ্যালয়ে রং হারাচ্ছি। এসব থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। এ সময় তিনি প্রেসক্লাবের উন্নয়নে তাঁর ভূমিকা থাকবে বলে প্রতিশ্রুতি দিয়েছে।

তার আগে ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দ ছাড়াও তাঁর অনুসারী নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।