ঈশ্বরদীতে প্রতিবন্ধী ব্যক্তিদের কর্মসংস্থান ও দক্ষতা উন্নয়নে উদ্যোগ

সভায় বক্তব্য দিচ্ছেন তৌফিকুজ্জামান রতন মহলদার | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে প্রতিবন্ধী ব্যক্তিদের দক্ষতা উন্নয়ন ও আত্মকর্মসংস্থান সৃষ্টির জন্য বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে প্রতিবন্ধী আদর্শ কল্যাণ সংস্থার আয়োজনে উপজেলার সাহাপুর ইউনিয়নের তিলকপুর সরদার মার্কেটের অস্থায়ী কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পাবনা জেলা পরিষদের সদস্য তৌফিকুজ্জামান রতন মহলদার। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চেয়ে বলেন, যেই নেত্রী তাঁর জীবনের প্রতিটা মুহূর্ত দেশকে নিয়ে ভাবেন, দেশের প্রতিটি মানুষের সুখ শান্তি এবং সমৃদ্ধির জন্যে নিরলস কাজ করে যাচ্ছেন, তাঁকে যেনো রাব্বুল আলামিন সুস্থ ও নেক হায়াত দেন।

রতন মহলদার আরও বলেন, আমি আমার সাধ্যমত আপনাদের পাশে থাকার চেষ্টা করব। আমার পক্ষ থেকে আপনাদের সংস্থার উন্নয়নের জন্য ১ লক্ষ টাকা অনুদান দেব।

বিশেষ অতিথি ছিলেন, পাবনা জেলা আওয়ামী মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও সাহাপুর ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে হাবিবা মালা।

সংস্থার সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিনা খাতুনের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাহাপুর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার রুব্বান খাতুন, সংস্থার কোষাধক্ষ্য সিরাজুল ইসলাম, কার্যকারী সদস্য জসিম  মোল্লা  ও  মরিয়ম খাতুন,ওবায়দুল হক প্রমুখ।