ঈশ্বরদীতে সড়কে যাত্রীবাহী বাসে তল্লাশি, ২ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ১

২ হাজার ইয়াবা বড়িসহ গ্রেপ্তার যুবক | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে গভীর রাতে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ২ হাজার ইয়াবা বড়িসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী সার্কেল। রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার মুলাডুলি বাজারে, নাটোর-ঈশ্বরদী মহাসড়কে কুষ্টিয়াগামী হানিফ পরিবহনের একটি বাসে ওই অভিযান চালানো হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম আরাফাত হোসেন (৩২)। তিনি চট্টগ্রামের হাটহাজারী থানার ফতেপুর পশ্চিমপাড়া গ্রামের মো. হারুনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বলছে, গোপন তথ্যের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা ‘খ’ অঞ্চলের (ঈশ্বরদী) সদস্যরা। অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে রোববার গভীর রাতে মুলাডুলি বাজারের কাছে তল্লাশিচৌকি বসানো হয়। এ সময় হানিফ পরিবহনে তল্লাশি চালিয়ে বাসযাত্রী আরাফাতের কাছে রক্ষিত একটি ট্রাভেল ব্যাগে ২ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয় ও আরাফাতকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য আনুমানিক ৬ লাখ টাকা।

এ বিষয়ে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘আসন্ন ঈদে মাদকের বিস্তার রোধে বিশেষ কর্মসূচির অংশ হিসেবে ঈশ্বরদীতে মাদকবিরোধী অভিযান জোরদার করা হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে ওই অভিযান চালানো হয়। আটক ওই ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।’