পাবনায় কলেজ থেকে বাড়ি ফেরা হলো না মিতুর

মিতু খাতুন | ছবি: সংগৃহীত

প্রতিনিধি পাবনা: কলেজে থেকে বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন মিতু খাতুন (১৮)। কিন্তু বাড়িতে আর ফেরা হয়নি তাঁর। এর আগেই সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় বাসের ধাক্কায় মারা গেছেন মিতু। মঙ্গলবার দুপুরে পাবনা সদর উপজেলার পাবনা-ঢাকা মহাসড়কের পুষ্পপাড়া এলাকায় বাসের ধাক্কায় মিতু নিহত হয়েছেন।

নিহত মিতু খাতুন পুষ্পপাড়া পশ্চিম বনগ্রামের মৃত মিলন শেখের মেয়ে। তিনি পাবনা ইসলামিয়া কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মিতু কলেজ শেষে বাসে বাড়িতে ফিরছিলেন। মহাসড়কের পুষ্পপাড়া এলাকায় তিনি বাস থেকে নেমে সড়কের পাশে দাঁড়ান। এ সময় পাবনা থেকে ছেড়ে আসা কাশিনাথপুরগামী ওমর পরিবহনের একটি বাস মিতুকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মিতুর মৃত্যু হয়।

একমাত্র বোন মিতুকে হারানোর শোকে আহাজারি করছেন ভাই সাগর হোসেন। দুপুরে পাবনা জেনারেল হাসপাতালের সামনে | ছবি: পদ্মা ট্রিবিউন

জানতে চাইলে ইসলামিয়া কলেজের অধ্যক্ষ আবদুল খালেক বলেন, ‘ঘটনাটি মর্মান্তিক। মিতু খাতুনের ২০২৪ সালের এইচএসসি পরীক্ষা অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু সড়কেই প্রাণটি ঝড়ে গেল। খবর পেয়ে আমরা মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি।’

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মিতুর লাশ উদ্ধার করেছে। লাশটি ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ওমর পরিবহনের বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক পলাতক।