রাষ্ট্রপতির আগমন উপলক্ষে ঈশ্বরদীতে সভা

সভায় বক্তব্য দেন নুরুজ্জামান বিশ্বাস এমপি | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের আগমন উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার উদ্যোগে একটি মতবিনিময় সভা হয়েছে।

রোববার রাতে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের (বিএসআরআই) ভিআইপি কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক উদয় নাথ লাহিড়ীর সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক শহিদুল হক শাহিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি। তিনি বলেন, ‘রাষ্ট্রপতি আমাদের গৌরব, অহংকার। তাঁর পাবনা সফরকে ঘিরে মানুষের মধ্যে চরম উৎসাহের সৃষ্টি হয়েছে। আমরা সর্বস্তরের মানুষকে নিয়ে অনুষ্ঠানটি আয়োজন করতে যাচ্ছি। আশা করছি, সর্বস্তরের মানুষের অংশগ্রহণে একটি আনন্দঘন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।’

বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ওমর আলী, পরিচালক (গবেষণা) ড. কুয়াশা মাহমুদ, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. কামরুজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক জালাল উদ্দীন তুহিন ও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজের প্রাক্তন অধ্যক্ষ আয়নুল ইসলাম, দাশুড়িয়া ডিগ্রী কলেজে অধ্যক্ষ শহিদুল ইসলাম, পাকশী নর্থ বেঙ্গল পেপার মিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান, মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা ও ঈশ্বরদী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু প্রমুখ।