ঈশ্বরদীতে আইপিএল টুর্নামেন্টের ফাইনাল

ঈশ্বরদী প্রিমিয়ার লিগের (আইপিএল) চ্যাম্পিয়ন দল আরআরপি থ্রী ডনস | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: ঈশ্বরদী প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট হয়েছে।

শনিবার দুপুর ২টার দিকে ঈশ্বরদী ক্রিকেট একাডেমির আয়োজনে উপজেলা সদরের আবুল মনসুর খান স্টেডিয়ামে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় লোকো টাইগার ও আরআরপি থ্রী ডনস একাদশ মুখোমুখি হয়। টসে জয় লাভ করে লোকো টাইগার প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে সব ইউকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে আরআরপি থ্রী ডনস ৪ ইউকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে জয় লাভ করে।

খেলা শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন পৌর মেয়র ইছাহক আলী মালিথা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাদক নয়, অপসংস্কৃতি নয়, আমাদের সন্তানেরা সুষ্ঠু, স্বাস্থ্যকর খেলাধুলায় ফিরে আসুক। আমাদের সন্তানেরা এখন থেকে খেলাধুলা করবে।

প্রধান অতিথির বক্তব্যে দেন পৌর মেয়র ইছাহক আলী মালিথা | ছবি: পদ্মা ট্রিবিউন

ঈশ্বরদী থেকে জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হওয়ার প্রত্যাশা জানিয়ে তিনি বলেন, অনেক জাতীয় পর্যায়ের খেলোয়াড় আছেন, যারা আমাদের জন্য অনেক অর্জন এনে দিয়েছেন, সুনাম এনে দিয়েছেন, প্রাপ্তি এনে দিয়েছেন। ঈশ্বরদী বসবাসরত ৩ লাখ ২২ হাজার মানুষের মধ্যকার অদম্য ও মরিয়া তরুণ প্রজন্মকে আমরা মাঠে নিয়ে আসতে চায়। আমরা চাই ঈশ্বরদীর ছেলেরা মাঠে খেলবে, মাঠ দাপিয়ে বেড়াবে এবং সেখান থেকে জাতীয় পর্যায়ে খেলোয়াড় তৈরি হবে।

ক্রিকেট একাডেমির কোচ মারুফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন পৌর সচিব জহুরুল হক, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহসভাপতি খোন্দকার মাহাবুবুল হক দুদু, সহসাধারণ সম্পাদক সেলিম সরদার, পৌর কাউন্সিলর আবুল হাশেম, মনিরুল ইসলাম সাবু, আমিনুর রহমান, আবু জাহিদ উজ্জ্বল, রহিমা খাতুন, আবুল হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রসূল, স্বর্ণকলি বিদ্যাসদনের পরিচালক মনিরুল ইসলাম বাবু।

এছাড়াও ট্রফির পাশাপাশি চ্যাম্পিয়ন দলকে ২০ ও রানার্সআপ দলকে ১৫ হাজার টাকা উপহার দেওয়া হয়।