ঈশ্বরদীতে স্মার্ট ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

ফিতা কেটে ভূমি সেবা সপ্তাহ আনুষ্ঠানিক উদ্বোধন করেন নুরুজ্জামান বিশ্বাস এমপি | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: “স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের মতো পাবনার ঈশ্বরদীতে  নানা আয়োজনে পালিত হলো স্মার্ট ভূমিসেবা সপ্তাহ।

সোমবার সকাল ১১টায় উপজেলা ভূমি কার্যালয় আয়োজিত উপজেলা প্রাঙ্গণে সপ্তাহব্যাপী ভূমিসেবা কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি।

এর আগে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে উপজেলা চত্ত্বর থেকে একটি র‍্যালী বের হয়। পরে উপজেলা মিলনায়তনে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।  

জনসচেতনতামূলক সভা বক্তব্য দিচ্ছেন নায়েব আলী বিশ্বাস | ছবি: পদ্মা ট্রিবিউন

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) টি এম রাহসিন কবির সভাপতিত্বে সভায় বক্তব্যে দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহসভাপতি খন্দকার মাহবুবুল হক দুদু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা খোন্দকার মাসুদ রানা ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহারে ডিজিটাল বাংলাদেশ গড়ার কথা বলেছিলেন বর্তমানে সর্বক্ষেত্রে ডিজিটালের ছোঁয়া স্পষ্ট। বর্তমানে দেশ এখন স্মার্ট হচ্ছে। এখন কোনো কাজের জন্য দপ্তরে দপ্তরে গিয়ে হয়রানি হতে হয় না।