নাচোলে পুলিশ কর্মকর্তা স্ত্রীকে পেটালেন কাউন্সিলর স্বামী

কাউন্সিলর হেলাল উদ্দিন | ছবি: সংগৃহীত

প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে পুলিশ কর্মকর্তা স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে নাচোল পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিনের বিরুদ্ধে। এ নিয়ে থানায় মামলা করেছেন তার স্ত্রী। 

সোমবার দুপর ১২টার দিকে নাচোল পৌর এলাকার চেয়ারম্যানপাড়া মহল্লায় কাউন্সিলর হেলাল উদ্দিনের বাড়িতে  ঘটনাটি ঘটেছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে আহত অবস্থায় ওই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। তিনি রাজশাহীর একটি থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই)  হিসেবে কর্মরত আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নাচোল থানার ওসি মিন্টু রহমান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ছয় বছর আগে নাচোল থানায় কর্মরত ছিলেন ওই এএসআই। সেই সুবাদে পরিচয় হয় চেয়ারম্যানপাড়ার হেলাল উদ্দিনের সঙ্গে। পরিচয়ের সূত্র ধরে ছয় বছর আগে বিয়ে হয় তাদের। সংসারে দুই সন্তানও রয়েছে। বর্তমানে রাজশাহীর একটি থানায় কর্মরত আছেন তিনি। সম্প্রতি ছুটি নিয়ে তিনি স্বামী হেলাল উদ্দিনের বাড়িতে আসেন। এরপর থেকেই যৌতুকসহ নানা বিষয় নিয়ে নির্যাতন করা হতো। আজ দুপুরে ব্যাপক মারধর করে আহত করা হয় তাকে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, ওই পুলিশ কর্মকর্তা জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে উদ্ধারে সহায়তা চান। খবর পেয়ে থানার পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় তিনি মামলা করেছেন। দুপুরেই কাউন্সিলর হেলাল উদ্দিনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।