ঈশ্বরদী প্রেসক্লাবের ইফতার মাহফিল

ঈশ্বরদী প্রেসক্লাবের ইফতার মাহফিল | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: প্রয়াত সকল সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনা ও সাংবাদিকদের সম্মানে ঈশ্বরদী প্রেসক্লাবের ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার প্রতিষ্ঠান মিলনায়তনে এর আয়োজন করা হয়।  

এতে ক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেন আমন্ত্রিতদের শুভেচ্ছা জানান।

এদিকে ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য দেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সহসভাপতি কে এম আবুল বাসার, খন্দকার মাহবুবুল হক দুদু, আব্দুল মান্নান টিপু, সহসাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস, সেলিম সরদার, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ত ম শহীদুজ্জামান নাসিম, আবুল হাশেম ও সাবেক সহসভাপতি হাসানুজ্জামান প্রমুখ।

পরে প্রয়াত সাংবাদিকদের সম্মানে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন শেষে বিদেহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ বেলাল হোসেন।

এ ছাড়া ক্লাবের সহসাধারণ সম্পাদক  মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সদস্য ওহিদুজ্জামান টিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক টিপু সুলতান, প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম রাজা, দাশুড়িয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও সাংবাদিক মোঃ শহীদুল ইসলাম, সাবেক সহসভাপতি এম এ কাদের, আমন্ত্রিত সাংবাদিক সাপ্তাহিক জনদাবীর ভারপ্রাপ্ত সম্পাদক শাহিনুর রহমান সোনা, দৈনিক মানবজমিনের বিশেষ প্রতিনিধি রিয়াদ ইসলাম, কালবেলা প্রতিনিধি গোপাল অধিকারী, বিজয় টিভির উপজেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম সবুজ, এশিয়ান টেলিভিশনের উপজেলা প্রতিনিধি রাসেল আলী, দৈনিক বীর বাংলার স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান লিটনসহ  উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান সম্পর্কে মোস্তাক আহমেদ কিরণ বলেন, আমার নিজস্ব উপলব্ধি থেকে প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিকদের স্মরণে পবিত্র রমজান মাসে দোয়া ও বর্তমানে সকল সাংবাদিকদের সম্মানে সামান্য আয়োজন করেছি। আমি সকল সাংবাদিককে এ অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানিয়েছি। এ অনুষ্ঠানে অংশ নেওয়ায় আমি সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সঙ্গে মহান আল্লাহ তায়ালা কাছে সকালের সুস্বাস্থ্য কামনা করছি।