রবিতে অর্থনীতি বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের লেকচার থিয়েটারে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয় | ছবি: পদ্মা ট্রিবিউন

সংবাদদাতা, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়: পবিত্র মাহে রমাদান উপলক্ষে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রোববার বিকাল ৫টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের আয়োজনে রবি লেকচার থিয়েটারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। এসময় তিনি বলেন, বিশ্ববিদ্যালয় কে এমন একটি পরিবেশে তৈরী করতে চাই যেখানে প্রত্যেকে প্রত্যেকের সহযোগী হিসেবে আবির্ভূত হবে। যেখানে একের সাথে অন্যের যে প্রতিযোগিতা থাকবে তা সম্মিলিত প্রতিযোগিতা যা হবে একটি দল হিসেবে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় এর স্থাপন  প্রকল্প (ইন্টার মিনিস্ট্রি ও ইনফরমেশন) অনুমোদন এর তালিকাভুক্ত হয়েছে।

তিনি রমাদানের গুরুত্ব তুলে ধরে বলেন যারা ধর্মপ্রাণ, প্রত্যেকে বিশ্বাস করি  একটি মাস আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এসময়ে  আল্লাহর তরফ থেকে রহমত বর্ষিত হয়। ইচ্ছে পূর্ণ করার জন্য মানুষ রোজা রেখে আল্লাহর কাছে যেটা চান সেইটা পূর্ণতা পায়। যে ইচ্ছে গুলো পূরন হয়নি সেগুলো কবুল হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। শেষে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

আরও উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ সোহরাব আলী, শিক্ষক সমিতির সভাপতি ড. ফকরুল ইসলামসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।