দোয়া মাহফিলে স্মৃতিচারণ করে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনা-৪ আসনের সংসদ সদস্য, ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা, সাবেক ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলুর তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে রোববার বিকেলে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা গ্রামে মরহুমের বাড়িতে কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা।

এতে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাঁর ছেলে গালিবুর রহমান শরীফ, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হবিবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যানের আবদুস সালাম খান, লক্ষ্মীকুণ্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ, সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, দাশুড়িয়ার চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদারসহ পাবনা জেলা, ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলার আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

এরআগে আওয়ামীলীগের নেতাকর্মী ও পরিবারের সদস্যদের পক্ষ থেকে প্রয়াত সাবেক ভূমিমন্ত্রীর কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শেষে কবরে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

২০২০ সালের ২ এপ্রিল ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন শামসুর রহমান শরীফ ডিলু।

প্রয়াত সাবেক ভূমিমন্ত্রীর কবর জিয়ারত করেছেন আওয়ামীলীগের নেতাকর্মী ও পরিবারের সদস্যরা | ছবি: পদ্মা ট্রিবিউন