পাঁচবিবিতে খাল থেকে জালে প্যাঁচানো যুবকের লাশ উদ্ধার

লাশ | প্রতীকী ছবি

প্রতিনিধি জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার একটি খাল থেকে নিতাই চন্দ্র (৩৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় উপজেলার বালিঘাটা দক্ষিণপাড়া মহল্লার একটি খাল থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত নিতাই চন্দ্রের লাশ জালে প্যাঁচানো ছিল। তিনি নেশাগ্রস্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, খালে পড়ে গিয়ে জালে জড়িয়ে গিয়ে তিনি আর ওপরে উঠতে পারেননি।

নিহত নিতাই চন্দ্র উপজেলার বীরনগর দোল্লাপাড়ার মৃত মন্টু চন্দ্রের ছেলে। তিনি রাজমিস্ত্রির সহকারীর কাজ করতেন বলে বালিঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপ্লব চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় বাসিন্দারা বৃহস্পতিবার বিকেলে ওই পথ দিয়ে যাওয়ার সময় খালে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

পাঁচবিবি থানার পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুর রহমান বলেন, খাল থেকে নিতাই চন্দ্র নামের এক ব্যক্তির জালে প্যাঁচানো লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। স্থানীয় লোকজন জানান, তিনি নেশা করতেন। শরীরও দুর্বল ছিল। খালে পড়ে গিয়ে জালে আটকে মারা যান বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।