ঈশ্বরদীতে রেলমন্ত্রীকে 'জামাইবরণ'

নুরুজ্জামান বিশ্বাস দলীয় নেতাকর্মীকে নিয়ে ঈশ্বরদীর জামাই হিসেবে মন্ত্রীকে স্বাগত জানান | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ঈশ্বরদী: ফুল, আতশবাজি, কেক, জামাই পিঠা, নৈশভোজসহ ব্যাপক আয়োজন। সঙ্গে ছিল ঈশ্বরদীর ঐতিহ্যবাহী বেনারসি শাড়িসহ উপহারের ব্যবস্থাও। বর্ণাঢ্য আয়োজনে সস্ত্রীক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনকে পাবনার ঈশ্বরদীতে 'জামাইবরণ' করেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস।

বৃহস্পতিবার রাতে ঈশ্বরদী শহরের কলেজ রোডে এমপি নুরুজ্জামান বিশ্বাসের বাসভবনে এ আয়োজন করা হয়। রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ও তাঁর স্ত্রী ঈশ্বরদীর মেয়ে শাম্মি আক্তার রাত ১১টার দিকে এমপির বাসভবনের পৌঁছলে এমপি নুরুজ্জামান বিশ্বাস দলীয় নেতাকর্মীকে নিয়ে ঈশ্বরদীর জামাই হিসেবে মন্ত্রীকে স্বাগত জানান। শোভাযাত্রা নিয়ে এমপির বাসভবনে গিয়ে 'জামাইবরণ'-এর কেক কাটেন রেলমন্ত্রী ও তাঁর সহধর্মিণী।

বরণ শেষে নূরুল ইসলাম সুজন জানান, শ্বশুরবাড়ির এলাকায় রেলওয়ের একটি অনুষ্ঠানে শেষে স্থানীয় এমপির নৈশভোজের দাওয়াতে 'জামাইবরণ' অনুষ্ঠানের আয়োজন দেখে তিনি মুগ্ধ।

অনুষ্ঠানের আয়োজক নুরুজ্জামান বিশ্বাস বলেন, শাম্মি আক্তার ঈশ্বরদীর মেয়ে, রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন আমাদের ঈশ্বরদীর জামাই। তিনি ঈশ্বরদীতে এসেছিলেন রেলওয়ের একটি অনুষ্ঠানে। তাঁকে সম্মান জানাতে পেরে আমরা আনন্দিত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক শাহ সুফি নুর মোহাম্মদ, ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান।