বদলে যাওয়া দিনের গল্প নিয়ে আসছে ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’

বিনোদন প্রতিবেদক: সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে চারপাশের সবকিছু। জীবনযাত্রা, নিয়মকানুন, ফ্যাশন, রাস্তাঘাট—কিছুই আগের মতো নেই। প্রজন্ম বদলেছে, বদলেছে চিন্তাধারা। আর একইভাবে এই বদলে যাওয়ার হাওয়ায় বদলেছে এ সময়ের কাছে আসা। এই নতুন দিনের কাছে আসার দারুণ কিছু গল্প নিয়ে আসছে ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’, প্রতিবারের মতো ভ্যালেন্টাইনস ডেতে।

একটা সময় ছিল, যখন একজনকে একবার ভালো লাগলেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়া যেত। একবার দেখার জন্য বারান্দার নিচে কেউ দাঁড়িয়ে থাকত ঘণ্টার পর ঘণ্টা। সম্পর্কগুলো এগোত চিঠির ভাঁজে। তারপর আসে ল্যান্ডলাইনে চুরি করে কথা বলার দিন। ভয়ে ল্যান্ডলাইনে রিং বাজলেই কান খাড়া হয়ে থাকত।

ধীরে ধীরে এই লুকিয়ে কথা বলা ল্যান্ডলাইন থেকে প্রমোশন পেয়ে ওঠে মুঠোফোনে। আর সময় গড়ায়, কমতে থাকে কাছে আসার বাধা; বাড়তে থাকে দ্বিধা। এখনকার মডার্ন দিনে হাতের স্মার্টফোনে চাইলেই ভালো লাগার মানুষকে কাছে পাওয়া যায়। প্রথম চিঠি আগলে রাখা থেকে এখন প্রথম স্ক্রিনশট গ্যালারিতে রাখার ডিরেকশনে চলছে সম্পর্কগুলো।

একে–অপরের প্রতি অনুভূতি নিয়ে কাছে আসার গল্প হাজার বছরের পুরোনো। কাছে আসার অনুভূতি এখনো সেই একই আছে, শুধু সময়ের সঙ্গে বদলেছে কাছে আসার ধরন। অনুভূতিগুলোকে মডার্ন সময়ে সংজ্ঞায়িত করা হয় নতুন নতুন টার্ম দিয়ে। সম্পর্কের প্রতিটি স্তরকে ডাকা হয় ভিন্ন ভিন্ন নামে। সেই একই হাজার বছরের পুরোনো কাছে আসার গল্পগুলোই লেখা হয় এখন নতুন সময়ের ডিজিটাল স্ক্রিনে। একই কাছে আসা বারবার ফিরে আসে নতুন সময়ের নতুন ধাঁচে।

১১ বছর ধরে দেশের ১ নম্বর জেল টুথপেস্ট ব্র্যান্ড ক্লোজআপ বাধা ও দ্বিধা ভেঙে ভালো লাগার মানুষের কাছে আসতে অনুপ্রাণিত করে আসছে সবাইকে। ‘Closeup কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের মাধ্যমে ব্র্যান্ডটি প্রতিবছরই ভ্যালেন্টাইনস ডেতে ভিন্ন ভিন্ন থিমে কাছে আসার কিছু দারুণ গল্প বলে থাকে। এরই ধারাবাহিকতায় এ বছরও ব্র্যান্ডটি এই মর্ডান দিনের নতুন প্রজন্মের কাছে আসাকে থিম হিসেবে বেছে নিয়েছে।

এবার শুধু গল্পের ধরন নয়, সঙ্গে বদলেছে আরও অনেক কিছু। গত ১১ বছর দর্শকদের পাঠানো গল্পে তৈরি হয়েছে কাছে আসার গল্প। প্রথমবারের মতো ব্যতিক্রম হচ্ছে এ বছর; দর্শকদের পাঠানো গল্পের পরিবর্তে দেশের তরুণ তিন গল্পকার লিখেছেন এবারের চিত্রনাট্য। ফিল্ম তিনটি ছাড়াও আরও এক্সাইটিং অনেক কিছু তাদের ফেসবুক ও ইউটিউব পেজে আসবে বলে জানিয়েছে ব্র্যান্ডটি। এই ভ্যালেন্টাইনস ডেতে আসছে ‘Closeup এই সময়ের কাছে আসার গল্প’, দেখতে চোখ রাখুন টিভির পর্দায় ও ক্লোজআপ-এর ইউটিউব চ্যানেলে।