ঈশ্বরদীতে নদীতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

প্রতিনিধি ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীর পাকশী পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্র জুলকার নায়েম নিলয়ের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে পাকশী রেলওয়ে হার্ডিঞ্জ ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিলয় পাকশী রেলওয়ে হাসপাতাল এলাকার আসাদুল হকের ছেলে। সে পাকশী নর্থবেঙ্গল পেপার উচ্চবিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ সূত্রে জানা যায়, আজ বেলা ১১টার দিকে পাকশীর পদ্মা নদীতে গোসল করার কথা বলে জুলকার নায়েম নিলয় (১৫) বাড়ি থেকে বের হয়ে যায়। দীর্ঘক্ষণ পর বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। সন্ধান না পেয়ে পরিবারের পক্ষ থেকে ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

ফায়ার সার্ভিস সদস্যরা এসে নদী থেকে উদ্ধারের জন্য রাজশাহী ডুবুরি দলকে খবর দেন। অনেক খোঁজাখুঁজির পরে বিকেল সাড়ে পাঁচটার দিকে তাঁরা নিলয়ের লাশ উদ্ধার করে।

ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফুর রহমান বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। কয়েক ঘণ্টা ধরে খোঁজার পর ডুবে যাওয়া ছাত্রকে না পেয়ে রাজশাহী ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা এসে পদ্মা নদীর হার্ডিঞ্জ ব্রিজের উত্তরে চরের পাশ থেকে নিলয়ের লাশ উদ্ধার করে।’

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, কোনো অভিযোগ না থাকায় বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।