রাষ্ট্রপতি পদে সাহাবুদ্দিনের মনোনয়নে ভাঙ্গুড়ায় আনন্দ মিছিল

রাষ্ট্রপতি পদে মো. সাহাবুদ্দিনকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় পাবনার ভাঙ্গুড়ায় আনন্দ মিছিল | ছবি: পদ্মা ট্রিবিউন

প্রতিনিধি ভাঙ্গুড়া: রাষ্ট্রপতি পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সাবেক জেলা ও দায়রা জজ মো. সাহাবুদ্দিনকে মনোনয়ন দেওয়া হয়েছে। মো. সাহাবুদ্দিনকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় পাবনার ভাঙ্গুড়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগ ও সগযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আজ রোববার বিকেলে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যন  মো. বাকি বিল্লার নেতৃত্বে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আনন্দ মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আজাদ খান ও সরদার আবুল কালাম আজাদ, মণ্ডতোষ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আফসার আলী মাস্টার, পারভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান হেদায়েতুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান তারেক ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মামুন প্রমুখ। আনন্দ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত নেতা-কর্মী ও সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।